ওও রে নীল দরিয়া- দুইবার ও লেখার কারণ লেখাটা পড়লে জানতে পারবেন

Share:

ওও বাদ দিয়ে আপনাদের শোনাবো ওরে নীল দরিয়া

কি অদ্ভুত ব্যাপার এই ওও লিখে নাকি মাসে ৫৪০০ বার গুগোলে সার্চ করা হয়।সত্যিই অবাক করা কান্ড। SEMScoop নামে একটি টুল আমাকে এরকম কিছু জানাচ্ছে। আমি জানিনা এই সব টুলের উপর আসলে কতটা আস্থা রাখা যায়। তবে আজকে আপনাদের আমি একটি গান শুনাতে যাচ্ছি।

ওও রে নীল দরিয়া(উচ্চারণ লক্ষ্য করুন)- লিপসিং এর মাধ্যমে অভিনয় 

হ্যাঁ, এই গানটিতে একসময়ের পর্দা কাপানো চিত্রনায়ক ফারুক লিপসিং এর মাধ্যমেও তার অসাধারণ অভিনয় দক্ষতা ফুটিয়ে তুলেছেন। এখনকার অনেক নামকরা স্টার তকমা পাওয়া নায়কেরা এরকম অভিনয় পারে না। আপনাদের কারো দ্বিমত করার থাকলে জানাতে পারেন। প্রথমে গানটি শুনে নিন এরপর না হয় দ্বিমত করবেন।

TutorialsBangla নামটির সাথে হয়তো এই ভিডিওটি যায় না। এটাকে কিন্তু অন্যভাবেও দেখা যায়। এই গানটি অনেকের জন্য অভিনয় আর গানের টিউটোরিয়াল হতে পারে। গায়ক আব্দুল জব্বারের যেমন অনবদ্য সৃষ্টি এই- ও রে নীল দরিয়া গানটি, তেমনি নায়ক ফারুকেরও অসাধারণ অভিনয়। 

যারা এস ই ও, ওয়েবসাইট, ওয়ার্ডপ্রেস, ব্লগস্পট ইত্যাদি সম্পর্কে এখান থেকে জানতে আগ্রহী তাদের জন্যও কিছু বলি। ওও যে একটা কি ওয়ার্ড হতে পারে এর জন্য রিসার্চ করতে হবে। Google Keyword Planner আমার প্রথম পছন্দ। তো যাদের এস ই ও এর শখ তাদের বলবো এরকম অদ্ভুত কিছু Keyword কিন্তু আপনারাও চাইলে খুঁজে বের করতে পারেন। গানটি আপনাদের কেমন লাগলো জানার অপেক্ষায় থাকলাম।

(এখন থেকে নিয়মিত  টুকটাক লিখবো বলে ভাবছি )

No comments