বিকাশে টাকা ইনকাম- নিয়ে নিন ২৫ টাকা খুব সহজে

Share:

বিকাশে টাকা আয় করার পদ্ধতি

আপনারা জানেন বিকাশে টাকা ইনকাম করার আসলে সুনির্দিষ্ট কোন পদ্ধতি নেই। আমি আপনাদেরকে একটি উপায়ের কথা বলতে যাচ্ছি যেটার মাধ্যমে বিকাশ এপ ডাউনলোড করে আপনি ২৫ টাকা পেয়ে যেতে পারেন। এটা বিকাশই আপনাকে দেবে ওদের এনড্রয়েড এপের প্রচারের স্বার্থে। 

বিকাশ ২৫ টাকা দিলে ওদের কি লাভ

অবশ্যই ওদের লাভ রয়েছে যেকারণে ওরা একজন ব্যবহারকারীকে ২৫ টাকা দিচ্ছে। আপনি জানেন হাজারে ওরা ১৮ টাকা করে নেয়। আর, আপনি জীবনে অনেক টাকাই লেনদেন করবেন, আমিও করেছি। এখানেই ওদের লাভ। এছাড়া এপের মাধ্যমে বিকাশ বা, ব্র্যাক ব্যাংকের অনেক বিজ্ঞাপন ওরা দিতে পারবে যেটা মোবাইলে কোড দিয়ে ঢুকলে পারবে না। এখন আমরা এই সুবিধাটা নেবো। 

বিকাশ এপ রেফারেল টি২০ চ্যাম্পিয়নশিপ

এখন বিকাশের এপ রেফারেল টি২০ চ্যাম্পিয়নশিপ চলছে। এর আওতায় যারা বিকাশ এপ ডাউনলোড করে লেনদেন করবে তাদেরকে ২৫ টাকা এবং যে রেফার করবে তাকে ২৫ টাকা দেয়া হবে। এপ ডাউনলোডের পর ক্যাশ আউট, ক্যাশ ইন বা, মোবাইলে টাকা রিচার্জে আপনার অতিরিক্ত কোন টাকা কাটবে না। শুধু ইন্টারনেট সংযোগ থাকলেই এপ ব্যাবহার করতে পারবেন- খুব বেশী ডেটা লাগে না। চলুন প্রক্রিয়া শুরু করি-


উপরের লিংক থেকে বিকাশ এপ ডাউনলোড করে নিন। আপনার মোবাইল নম্বর, ভেরিফিকেশন কোড, পিন নম্বর যা যা লাগে তাই দিয়ে এটা চালু করে নিন। এরপর এপ দিয়ে যেকোন নম্বরে ১০ টাকা রিচার্জ করলেই ২৫ টাকা পেয়ে যাবেন। কিংবা, যেকোন লেনদেনের জন্য একবারই এই টাকাটা আপনি ইনকাম করতে পারবেন। 

আপনি মিথ্যা বলছেন
আমি আপনাকে ঠকাতেই পারি। আমিতো আপনার পরিচিত কেউ না। বিকাশের এরকম একটা বিজ্ঞাপনও আছে। আমাকে অবিশ্বাস করার আগে নিজে যাচাই করে দেখতে পারেন। বিকাশের ওয়েবসাইট এবং এপে এই অফারটা এখনও চালু আছে। মিথ্যা যদি কেউ বলে সেটা বিকাশই বলছে, আমি না। 
আর হ্যাঁ। লিংক ছাড়া আলাদাভাবে Playstore এ ঢুকেও আপনি এপটা চালাতে পারবেন। সেক্ষেত্রে সম্ভবত টাকাটা পাবেন না। তাই বুদ্ধিমানের কাজ হবে উপরের লিংক ব্যবহার করে এপটা ডাউনলোড করে- সেটা যেকোনভাবে ব্যবহার করে ২৫ টাকা নিয়ে নেয়া এবং এরপর আপনার নিজের রেফারেল লিংক আমার মত এরকম শেয়ার করে অন্যদের রেফার করে আরো কিছু টাকা নিয়ে নেয়া। 
আপনার আমার মত বিকাশও স্বার্থপর, ওরা ফ্রীতে এই ২৫ টাকা দিচ্ছে না। ওদের সার্বিক লাভের উদ্দেশ্যে দিচ্ছে। তবে আমার মত যারা নিয়মিত রকেট ব্যবহার করে হাজারে ১০ টাকা খরচে এখনও(এটা নিয়েও পরে এই ওয়েবসাইটে লেখা পাবেন), তারা বিকাশ ১ বার ই ব্যাবহার করবে। Sorry for Bkash.

No comments