শনিবার, ৩১ মার্চ, ২০১৮

বাংলাদেশ নৌবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮- সশস্ত্র বাহিনী


বাংলাদেশ নৌবাহিনীতে বেসামরিক কর্মচারি (কারিগরি) নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সকল পদের ক্ষেত্রে জেলা কোটা প্রয়োগ হবে।তাই বিজ্ঞপ্তি থেকে নিজের জেলা আছে কি না দেখে নেবেন। ৪ ধরণের জুনিয়র ইনস্ট্রাকটর নেয়া হবে। এছাড়া হাইলি স্কীল্ড মিস্ত্রী, সেমি স্কীল্ড ও স্কীল্ড গ্রেডে নিয়োগ দেয়া হবে। 
সবাইকে শেয়ার করে খবরটি জানিয়ে দিন। আপনার নিজের কাজে লাগুক না লাগুক আপনার ফ্রেন্ড লিস্টের অনেকের কাজে লাগতে পারে। 

আবেদনের শেষ তারিখঃ ২২-০৪-২০১৮

বাংলাদেশ নৌবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি- জুনিয়র ইনস্ট্রাকটর

বিভিন্ন ট্রেডে একই পদে নিয়োগ দেয়া হবে। যেমনঃ কম্পিউটার মেইনটেনেন্স, মেরিন ইঞ্জিনিয়ারিং/মেকানিকাল এবং মেশিনিস্ট। সবগুলোর জন্য নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা লাগবে। বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী এবং ভোকেশনালের শিক্ষার্থীরা ভালো করে বিজ্ঞপ্তিটি পড়ে দেখুন।

বাংলাদেশ নৌবাহিনী তে নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করুনঃ



এতিম, শারিরিক প্রতিবন্ধী এবং মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীরা আবেদন করতে পারবেন। মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের কোটার সপক্ষে প্রামাণ্য দলিলাদি প্রদর্শন করতে হবে। 

এই পেজটি আপনারা Bookmark করে রাখতে পারেন, কারণ এই পেজে ভবিষ্যতে সশস্ত্র বাহিনীর নতুন সব চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।আপাতত এই একটি বিজ্ঞপ্তিই আছে, তাই একটি বিজ্ঞপ্তি দেখতে পাচ্ছেন। Jobsbd.club ওয়েবসাইটটি নিয়ে কোন পরামর্শ থাকলে আমাদের জানাবেন, আমরা আপনার মতামতকে গুরুত্বের সাথে বিবেচনা করবো। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন