বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০১৬

অনলাইনে গাজী টিভি লাইভ দেখুন- বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে ম্যাচ

Gazi TV Live Online

গাজী টিভি লাইভ নিচের ফ্রেমের ভিতরে দেখতে পাবেন। বাংলাদেশের সব খেলা যেহেতু গাজি টিভি দেখায় তাই, এই সাইট থেকেই আপনি বাংলাদেশ ক্রিকেট দলের আন্তর্যাতিক ম্যাচগুলো উপভোগ করতে পারবেন-


বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ এর খেলা

বাংলাদেশ দুই টেস্ট জিতে ওয়েস্ট ইন্ডিজকে স্পিনওয়াশ করেছে। এর আগে বাংলাওয়াশ এবং হোয়াইটওয়াশের অভিজ্ঞতা থাকলেও স্পিনওয়াশের অভিজ্ঞতা বাংলাদেশ ক্রিকেট দলের জন্য একেবারেই নতুন। আশা জাগানিয়া খবর হচ্ছে- মাশরাফি এবং তামিম ইকবাল ওয়ানডে ম্যাচের দলে ফিরছেন।  

গাজী টিভি লাইভ- বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে সিরিজ

শুরু হয়ে গেছে ওয়ানডে সিরিজের খেলা। কোনো ম্যাচ মিস করতে চা চাইলে এই পেজটি বুকমার্ক করে রাখুন। গাজী টিভির চ্যানেলে খেলা দেখালে আমরাও এখানে সেটা দেখাবো। বাংলাদেশের স্কোয়াডে ওপেনিং এ তামিম ইকবালের সাথে থাকতে পারেন ইমরুল কায়েস, আর সৌম্য কিংবা, লিটনকে দেখা যেতে পারে তিন নম্বরে। মাশরাফি ক্যাপ্টেন এবং বোলার হিসেবে খেলছেন, সম্ভবত বাংলাদেশ তিনজন পেসার নিয়ে খেলবে- টেস্টের চেয়ে উইকেট আলাদা হতে পারে। 

ওয়েস্ট ইন্ডিজ জিততে চায়

টেস্টে ২-০ তে হারার পর ওয়েস্ট ইন্ডিজ দল ঘুরে দাড়াতে চায়। টেস্টের চেয়ে ওয়ানডেতে এবং টি টুয়েন্ডিতে ওয়েস্ট ইন্ডিজ পুরোই আলাদা দল। ওদেরকে হারানো মোটেও সহজ হবে না। এই ম্যাচে ড্যারেন ব্রাভো ফিরেছেন। আর কিছু বলতে চাই না, দেখতে থাকুন অনলাইনে গাজী টিভি লাইভ।

আপনাদের কি মনে হয়? কি হবে স্কোয়াড? কি হবে খেলার ফলাফল?

1 টি মন্তব্য: