Billigste Minilån | Puhelinliittymä | Beste kredittkort 2017 | Sammenligne Strømpriser | Billigste Hyttealarm | Forsikringsselskap | Beste Mobilabonnement | Kroniske Ryggsmerter

ভিএলসি মিডিয়া প্লেয়ার ডাউনলোড করে নিন

ভিএলসি মিডিয়া প্লেয়ার কেন সেরা

এটা সম্পূর্ণ ফ্রী এবং ওপেন সোর্স মিডিয়া প্লেয়ার। আমরা বাংলাদেশ থেকে সাধারণত অবৈধভাবে বিভিন্ন সফটওয়্যার ব্যবহার করি। ভিএলসি প্লেয়ার ব্যবহার করতে হলে আপনাকে কোন ছল চাতুরির আশ্রয় নিতে হবে না, বৈধভাবে ডাউনলোড করতে পারবেন। এই প্লেয়ার Customize করার অনেক অপশন রয়েছে, আপনার সুবিধামত কাস্টমাইজ করে নিতে পারবেন। এখন ভিএলসিতে ৩৬০ ডিগ্রী ভিডিও এবং অডিও শোনার সুবিধা ডেস্কটপ এপে যুক্ত হতে যাচ্ছে। ৩.০ সংস্করণ থেকে এই সুবিধা উইন্ডোজ এবং ম্যাক ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন।

সফটওয়্যার এর বর্ণনাঃ

নির্মাতাঃ Videolan.org

Minimum Requirement: 64 bit বা, 32 bit এর পিসিতে উইন্ডোজ XP বা, এর চেয়ে উপরের যেকোন ভার্সন ইনস্টল করা থাকলে ব্যবহার করতে পারবেন।

লাইসেন্সঃ ওপেন সোর্স

ডাউনলোড লিংকঃ  Videolan থেকে সরাসরি লেটেস্ট ভার্সন ডাউনলোড করুন-

VLC Player Download-32 bit,      VLC PLayer -64bit Download

উপরের লিংকে যদি কোন সমস্যা হয় তাহলে VideoLan অফিসিয়াল ওয়েবসাইটের লিংক – Videolan অফিসিয়াল ওয়েবসাইট

 

আরো কিছু সুবিধাঃ

যেকোন ফরম্যাটের ভিডিও এই প্লেয়ার দিয়ে চালাতে পারবেন। যেমনঃ AVI, MKV, Mp4, Mpeg, Rmbv, Mpeg এবং আরো অনেক ধরণের অডিও ও ভিডিও কোন সমস্যা ছাড়াই এই প্লেয়ারে চালানো যাবে। অনেকেই দেখেছেন হয়তো, অন্য প্লেয়ারগুলোতে কিছু কিছু ভিডিও চলেই না, কিছু কিছু ভিডিওতে শুধু অডিও চলে কিছু দেখা যায় না। ভিএলসি মিডিয়া প্লেয়ার এর উপরে কোন জিনিস নাই। এটাতে সব ভিডিও চলে- কোনটা যদি না চলে ধরে নেবেন অন্য কোন প্লেয়ার দিয়েই সেটা চালানো যাবে না।

srt ফাইল থেকে সাবটাইটেল এড করার সুবিধা তো আছেই। স্পেশাল ইফেক্ট দিয়ে ভিডিও চালাতে পারবেন, যেকোন ধরণের ভিডিও ফ্রেম ব্যবহার করতে পারবেন। ইউটিউবের ভিডিও ও কিন্তু VLC তে চলে। সেটিং এ Network Stream নামে একটা অপশন দেখতে পাবেন ওখানে লিংক দিয়ে চালাতে পারবেন যেকোন ভিডিও(Youtube, Vimeo বা, Dailymotion থেকে)।

Like
Like Love Haha Wow Sad Angry

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

শেয়ার
শেয়ার
নতুন কিছু লিখতে চাইআলোচনা করতে চাইআমার প্রশ্ন আছে