ফ্রী ইন্টারনেট ব্রাউজের জন্য কার্যকর দুটি এনড্রয়েড Apps

ফটো ক্রেডিটঃ Thomas Ulrich

ইন্টাননেট খরচ ছাড়াই খেলার খবর জানুন

এর আগে আপনাদেরকে প্রথম আলো এবং বিডিনিউজ২৪ ডট কম ফ্রী ব্রাউজ করার জন্য দুটি এনড্রয়েড এপস দিয়েছিলাম। আজকে পাবেন Cricbuzz এবং ফেসবুক। প্রায় প্রতিদিনই এই ওয়েবসাইট দুটি ভিজিট করার প্রয়োজন হয় নিশ্চয়ই।

Crixbuzz ফ্রী ব্রাউজিং 

প্রথমেই বলে রাখি, এটা ফ্রী ব্রাউজ করার সুবিধা দেয়া হচ্ছে ফেসবুকের internet.org এর সৌজন্যে। তাই, শুধুমাত্র গ্রামীণফোন এবং রবি গ্রাহকেরা নির্বিঘ্নে এই App এর মাধ্যমে ফ্রীতে যেকোন খেলার আপয়াডেট পেতে পারবেন। বাংলাদেশের টেস্ট আর ওয়ানডে সিরিজ শেষ হলেও টি-টুয়েন্টি এখনো বাকি আছে। ক্রিকেট খেলা তো প্রায় প্রতিদিনই হয়। নিচের লিংক থেকে ডাউনলোড করুন-

মোবাইলে খেলার স্কোর আপডেট পাওয়ার জন্য এর চেয়ে ভাল কোন এপস এর কথা আমার জানা নেই।

ফ্রী ফেসবুক App ব্যবহার করুন

ফেসবুক ফ্রীতে ব্রাউজার (অপেরা মিনি বা, ইউসি ব্রাউজার) দিয়ে ব্যবহার করেন না এমন কাউকে মনে হয় খুজে পাওয়া যাবে না। ফ্রী ফেসবুকের একটা App থাকলে ভালই হত, কি বলেন? ডাউনলোড করে নিন নিচের লিংক থেকে-



রবি আর গ্রামীণফোন গ্রাহকেরা সম্পূর্ণ ফ্রীতে ব্যবহার করতে পারবেন। ফেসবুক যদি অন্য কোন অপারেটরে ফ্রীতে ব্রাউজ করা সম্ভব হয় তাহলে এই App দিয়েও সেটা সম্ভব হবে। উপরের দুটি App ডাউনলোড করুন আর উপভোগ করতে থাকুন।

আশা করছি আরো নতুন কিছু ফ্রী ব্রাউজিং এর এপস আপনাদেরকে দিতে পারব। Tutorialsbangla ভিজিট করতে থাকুন। আরো অনেক চমক অপেক্ষা করছে।



0 comments:

Post a Comment