লেখাটি গুরুত্বপূর্ণঃ কাজে লাগবে

কম্পিউটার ও ইন্টারনেট বিষয়ক কিছু সমস্যা ও কার্যকর সমাধান

Photo Credit: Concord90 ১০ টি নির্বাচিত কম্পিউটার টিপস নতুন নতুন যারা কম্পিউটারে ইন্টারনেট ব্যবহার শুরু করছেন তাদের জন্য ১০ টি নি...

Paypal এ ডলার আয় করুন খুব সহজে


আয় করুন Playstore থেকে এনড্রয়েড Apps ডাউনলোড করে 

খুব সহজেই Casho নামের এই এনড্রয়েড এপস ডাউনলোড করে সত্যি সত্যি কিছু টাকা পেতে পারেন। আইফোন এবং IOS অপারেটিং সিস্টেমের জন্যও ওদের এপস পাওয়া যায়। নিচের ঠিকানায় গেলেই Playstore থেকে এনড্রয়েডের এপস নামিয়ে নিতে পারেন। ওরা এপস ডাউনলোড(ওরা যে এপস চাইবে সেটা) এবং ছোটখাট Survey করার জন্য টাকা দেয়।

https://bnc.lt/jJen/6j9XHUD54s(কার্যকর)

পরের ধাপে কি  করতে হবে?

এর পরের ধাপে কি করতে হবে সেটা না বললেও চলবে। এখন ওই এপস ওপেন করলেই সব এমনিতেই বুঝতে পারবেন। Wi-fi কানেকশন থাকলে সুবিধা হবে। কারণ, বেশ বড় সাইজের যেমন ৬-১৫০ মেগাবাইটের এপস নামাতে হতে পারে।

প্রথমত, Casho এপসটি ওপেন করবেন, এরপর আপনার যেভাবে ইচ্ছা রেজিস্ট্রেশন করবেন। ফেসবুকে যদি লগ ইন করা থাকে(Facebook Apps এর মাধ্যমে) তাহলে ফেসবুকের মাধ্যমে Casho তেও লগ ইনের অপশন দেখতে পাবেন। সেখানে শুধু ক্লিক করলেই হবে। তাছাড়া আপনি চাইলে e-mail ঠিকানা ব্যবহার করেও রেজিস্ট্রেশন করতে পারেন।

দ্বিতীয়ত, এপসটিতে লগ ইন করে বিভিন্ন অফার দেখতে পাবেন। এপস ডাউনলোডের জন্য আপনাকে পয়েন্ট দেয়া হবে। ৩০-১০০ পয়েন্ট  সাধারণত দেয়া হয়। এপসগুলো সাধারণত বিভিন্ন গেমস এর হয়, আপনি গেমস খেলেও মজা পাবেন। আশেপাশের ফ্রী Wi-fi থেকে ডাউনলোড করলে সুবিধা হবে, কারণ এপসগুলোর সাইজ ৪০-৮০ মেগাবাইট হয়(বেশীরভাগ ক্ষেত্রে)। 

টাকা পাব কিভাবে? কত পয়েন্টে কত টাকা? 

১০০০=১ ডলার, আর টাকা পাবেন দুইটি মাধ্যমে। Paypal এবং Bitcoin এ, যেটা আপনার পছন্দ সেটাতেই নিতে পারবেন। Withdraw দিলে ওরা দ্রুতই টাকা দেয়। ১ ডলার Bitcoin এ সর্বনিম্ন এবং Paypal এ ২ ডলার সর্বনিম্ন হলে আপনি টাকা চাইতে পারবেন।

আমি দুই দিনেই ১ ডলার পেয়েছিলাম। আরেকটা কথা, ব্যাপারটা দুঃখজনক হলেও সত্যি বাংলাদেশে Paypal ওদের সেবা দেয় না আর, Bitcoin লেনদেন বাংলাদেশে নিষিদ্ধ। সেক্ষেত্রে আপনি চাইলে টাকাটা Payza তেও নিয়ে আসতে পারেন নিচের সাইটের মাধ্যমে-
Expaid: Exchange Money(এই সাইট এখন আর কাজ করে না)

এখন শুরু করতে পারেন। ওই ওয়েবসাইটের কোন কিছুর দায়ভার আমার নয়, ওদের। আমি শুধু আপনাদের আমার কাছে থাকা তথ্যগুলো জানালাম, এবং আমার তথ্যগুলো এখন পর্যন্ত পুরোপুরি সত্যি। এই ধরণের এর চেয়ে ভাল আর কোন এপস আছে বলে আমার জানা নেই। আর IOS বা, IPhone এ সম্ভবত আরো বড় এমাউন্ট দেয়। ওদের ওয়েবসাইটে সেটাও পাবেন।

0 comments:

Post a Comment