Custom Search

বাংলাদেশ ক্রিকেট দলকে সমর্থন করার উপায়

ফাইনালে এই দৃশ্য দেখতে চাই

ফেসবুকে বাংলাদেশ ক্রিকেট দলকে সমর্থন করুন

আজকে মার্চ মাসের ৬ তারিখ, সন্ধ্যা সাড়ে সাতটায় এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশ মুখোমুখি হবে শক্তিশালী ভারত ক্রিকেট দলের। আশা করছি বাঘের সামনে ওরা দাড়াতেই পারবে না। এর আগে বাংলাদেশে থাকা পাকিস্তানিদের যেভাবে জবাব দিয়েছি আমরা বাংলাদেশীরা এবার ভারতীয়দেরও একইভাবে জবাব দিয়ে প্রথমবারের মত এশিয়া কাপ জিতে নেব ইনশাআল্লাহ। “সে জন কাহার জন্ম নির্ণয় ন জানি”- আব্দুল হাকিমের এই কথা আবারো পুনরাবৃত্তি করছি। আমরা সবাই বাংলাদেশী, অন্য যেকোন পরিচয় গৌণ।


কিভাবে প্রোফাইল পিকচার চেঞ্জ করব

এর মধ্যে অনেকেই তাদের ফেসবুকের প্রোফাইল পিকচার পরিবর্তন করে বাংলাদেশ ক্রিকেট দলকে সমর্থন জানিয়েছেন। বিসিবির দেয়া একটা লিংক থেকে Try it এ ক্লিক করে আপনিও আপনার প্রোফাইল পিকচারে বাংলাদেশকে সমর্থনের চিহ্ন লাগিয়ে নিতে পারেন। এর আগে ফ্রান্স আর ফিলিস্তিনের জন্য অনেকেই তাদের সহানূভূতি জানিয়েছেন, এখন নিজের দেশের সমর্থনে কেন নয়?


উপরের লিঙ্কে যান আর প্রথম পোস্টের নিচে লেখা Try it ক্লিক করুন। ব্যাস আপনার সমর্থনের কথা বিশ্ববাসী জানতে পারবে। ঢাকার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে খেলা দেখার জন্য দর্শকেরা মারামারি পর্যন্ত করেছেন, আপনি এটুকু করবেন না।


আমরা দুর্নীতির জবাব মাঠে দিতে চাই

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে আমাদের বিরুদ্ধে দুর্নীতি করে আইসিসি/ভারত অথবা, ভারতের কতিপয় দুষ্কৃতিকারী আমাদের জোর করে হারিয়ে দিয়েছল। আমরা পরে ওয়ানডে সিরিজ জিতে আমাদের সক্ষমতা বিশ্বকে দেখিয়ে দিয়েছি। এখন পর্যন্ত ভারত আমাদেরকে তাদের দেশে কোন দ্বিপাক্ষিক সিরিজ খেলার আমন্ত্রন জানায়নি, আজকে জিতে আবারো ওদের মুখ ভোঁতা করে দিতে চাই। 

মাঠে যখন ১১ জন খেলবে, আমরা মাঠের বাইরে ১৫ কোটি মানুষ মাশরাফি, সাকিব, তামিম, মুশফিক, সাব্বির, তাসকিনদের সমর্থন জানিয়ে যাব। আবেগে কেউ আত্মহত্যা বা, খুন করে ফেলবেন না যেন, ব্রাজিল-আর্জেন্টিনার জন্য সেটাও আমাদের দেশের মানুষ করে ফেলে। গালাগালিও অনাকাঙ্খিত, সবকিছুর পর এটা ক্রিকেট। ইনশাআল্লাহ আজকে আমরা জিতবই।


0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন