Custom Search

কমেন্ট করার জন্য ছবি ব্যবহার করতে পারেন কিংবা লিখতে পারেন

জার্মানির Stefan Schweihofer এর ছবি

কমেন্ট করতে পারছি না, কমেন্ট কিভাবে করব

এটা প্রায়শ জিজ্ঞাসিত প্রশ্নগুলোর মধ্যে একটা, উত্তরটা এককথায় আপনি চাইলেই পারবেন। আমার মনে হয় আপনি কমেন্ট করার চেষ্টাই করেননি। আমাদের এখানে কমেন্ট করার জন্য আপনি বিভিন্ন ধরণের একাউন্ট ব্যবহার করতে পারেন। আবার চাইলে কোন একাউন্ট ছাড়া এমনিতেই কমেন্ট করতে পারেন।

আমরা ফেসবুক একাউন্ট ব্যবহার করে কমেন্টের অপশন রাখিনি কারণ, আমাদের ফেসবুক পেজ রয়েছেই ফেসবুক একাউন্ট ব্যবহার করে কমেন্ট করার জন্য। এখানে গুগোল প্লাস, ব্লগার, নাম এবং URL দিয়ে, ওয়ার্ডপ্রেস, লাইভজার্নাল, টাইপপ্যাড, AIM এবং OpenID তে একাউন্ট থাকলে সেগুলোর যেকোন একটি ব্যবহার করে মন্তব্য করতে পারবেন। যেটিতে আপনার লগ ইন করা আছে সেটি ব্যবহার করে সহজেই কমেন্ট করুন। 

এছাড়া যদি আপনার ঐসব একাউন্ট ব্যবহার করতে না চান বা, না থাকে তাতে চিন্তার কিছু নেই। শুধু নাম আর ওয়েবসাইটের ঠিকানা দিয়ে কমেন্ট করুন। আর তাও যদি না চান তাহলে নামহীন বা, Anonymous সিলেক্ট করুন আর অনায়াসে আপনার মতামত ব্যক্ত করুন।

দয়া করে কেউ স্প্যামিং করবেন না, আপনার প্রয়োজনীয় প্রাসঙ্গিক মন্তব্য করুন। আমরা আপনার আগ্রহ জানতে আগ্রহী। আপনাকে যেমন আমরা হতাশ করতে চাই না, তেমনি আমরাও হতাশ হতে চাই না। স্প্যামিং ঠেকাতে এডমিন এপ্রুভালের পরে কমেন্ট প্রকাশ করা হয়। তাই, ঠিকঠাকভাবে আপনার প্রশ্ন, মন্তব্য, পরামর্শ, সমালোচনা যা ইচ্ছা নিঃসঙ্কোচে প্রকাশ করুন।


0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন