লেখাটি গুরুত্বপূর্ণঃ কাজে লাগবে

কম্পিউটার ও ইন্টারনেট বিষয়ক কিছু সমস্যা ও কার্যকর সমাধান

Photo Credit: Concord90 ১০ টি নির্বাচিত কম্পিউটার টিপস নতুন নতুন যারা কম্পিউটারে ইন্টারনেট ব্যবহার শুরু করছেন তাদের জন্য ১০ টি নি...

প্রফিট শেয়ারিং সাইট সাইট নিয়ে বিস্তারিত

শেখার জন্য চেষ্টা করুন

প্রফিট শেয়ারিং সাইট কোনগুলো

যে সাইটগুলো তাদের আয়ের একটা অংশ ব্যবহারকারীদের সাথে শেয়ার করে সেগুলোই প্রফিট শেয়ারিং সাইট। Bubblews, Hubpages, TSU এবং আরো অনেক সাইট আছে যেগুলো তাদের আয়ের একটা অংশ শেয়ার করে। Bubblews অবশ্য এখন নেই। আপনি গুগোলে সার্চ দিলে সহজেই এ ধরণের অনেক সাইট খুজে পাবেন। একটু ভাল করে শর্ত, নিয়ম এগুলো পড়ে নেবেন, বিরক্তিকর হলেও না ঠকতে চাইলে পড়া উচিত। 

ওয়েবসাইট ওয়ালাদের কি লাভ

ওদের লাভের অংশই আপনার সাথে শেয়ার করছে। অন্য সব যোগাযোগ মাধ্যমের মত ওরাও বিজ্ঞাপন দেখিয়ে আয় করে। আপনি তাদের আয় যত বাড়াতে পারবেন আপনাকে তত বেশী টাকা দেবে। যেমনঃ 

ঠিক ততটাই যাতে আমাদের লস না হয়। যেমনঃ Hubpages এর কথাই ধরুন, ওরা কিন্তু সরাসরি শেয়ার করে না। ওদের সাইটে আপনার Adsense এর এড দেখাতে দেয় এবং ওদেরটাও দেখায়। ওদের দেখানো এডে ওদের লাভ, আপনার টায় আপনার। 

এ ধরণের সাইটে কি সত্যিই আয় করা যায়

হ্যা সত্যিই যায়, তবে সবাই পারে না। ওদের কারণে আপনি কিছু সুবিধা পাবেন, সেগুলোকে ব্যবহার করতে জানতে হবে। যেমনঃ TSU নামে একটা সামাজিক যোগাযোগের মাধ্যম আছে ফেসবুকের মত। ওখানে আপনি যদি প্রচুর জনপ্রিয় হতে পারেন, তাহলে মোটা অংকের ডলার পাবেন। চেষ্টা করলে সবই সম্ভব, যা করবেন ভালবেসে করবেন।

ফ্রী পরামর্শ

আমরা এই সাইটে লেখার জন্য টাকা দিতে চেয়েছি, এবং সেটা দেব। এখনো কোন লেখা পাইনি, আপনি আগ্রহী থাকলে আমাদের লেখা পাঠান। আর, অন্য সাইটগুলো যেমনঃ Chatabout, Hubpages, TSU এগুলোতে যদি একাউন্ট খুলতে চান বা, একটিভ হতে চান সেটাও করতে পারেন, সবাই টাকা দেয় যদিও তাদের শর্ত পূরণ খুব একটা সহজ না। আবারো অনুরোধ জানাচ্ছি আমাদের লেখা পাঠানোর জন্য, আশা করি হতাশ হবেন না।

0 comments:

Post a Comment