Custom Search

মোশাররফ করিমের সেরা হাসির নাটক মিসফায়ার


মোশাররফ করিমের হাসির সেরা নাটক

এই নাটক দেখে যদি ভাল না লাগে, আর না হাসেন তাহলে আপনি কোন মানুষের মধ্যেই পড়েন না। আমি জানি না এই নাটকটি কোন বিদেশী সিনেমার অনুকরণে তৈরি কি না, সাধারণত যেসব নাটক দেখে আমরা মুগ্ধ হই সেগুলো কিছু কিছু ক্ষেত্রে বিদেশী সিনেমার নকল হয়। আশা করি এটা সে ধরণের না, তবে আমি এই নাটক দেখে মুগ্ধ।

নাটকের অভিনেতা-অভিনেত্রী

মোশাররফ করিম ছাড়াও এই নাটকে অপর্ণা ঘোষ আছে। নতুন অভিনেতা সালমান মুক্তাদির, এবং অভিনেত্রী সাবিলা নূর এই নাটকে অভিনয় করেছেন। তাদের অভিনয় দক্ষতা নিয়ে নিশ্চয়ই আপনাদের সন্দেহ ইতিমধ্যেই দূর হয়েছে, তারা দূর করতে বাধ্য করেছেন। এই নাটকেও তারা যথারিতী অনবদ্য।

কাহিনীসংক্ষেপ

মোশাররফ করিমের বউ অপর্ণা ঘোষ, এবং সালমানের দুলাভাই মোশাররফ করিম, গার্লফ্রেন্ড সাবিলা নূর। বড় বোনকে প্রচন্ড ভয় পায় সালমান। তার দুলাভাই মোশাররফ করিমও তার বউকে ভয় পায়, ভালও বাসে। একসময় যখন তার বউ বাসায় থাকে না, শালা তার গার্লফ্রেন্ড নিয়ে চলে আসে। একরুমে নিরিবিলি সময় পার করতে চায়। ঘটনা এখানেই শুরু, এরপর কাহিনী হাসির পুরনো উপাদানের সাথে নতুন আঙ্গিকে মোড় নিতে থাকে।

কখনোই নাটকটি দেখে অবাস্তব মনে হবে না, তাই উপভোগ করবেন নিশ্চিত। প্রত্যাশার পারদ আকাশে উঠিয়ে লাভ নেই, কেমন সেটা নিজেই দেখুন। 

0 comments:

Post a Comment