বাংলাদেশের পাঁচজন ক্রিকেটার বর্ষসেরার তালিকায়

বর্ষসেরা ক্রিকেটারের তালিকায় বাংলাদেশের পাঁচজন 

Crickinfo অন্যবারের মত এবারো বর্ষসেরার পুরষ্কার দিচ্ছে। খুশির খবর হচ্ছে বাংলাদেশের পাঁচজন সংক্ষিপ্ত তালিকায় স্থান করে নিয়েছে। বর্ষসেরা অধিনায়ক হিসেবে মাশরাফি, টেস্ট ব্যাটিং এ তামিম ইকবাল, বিশ্বকাপে অসাধারণ পারফরমেন্সের জন্য ওয়ানডে ব্যাটং এ মাহমুদুল্লাহ রিয়াদ আর ওয়ানডে ব্যাটিং এ মুস্তাফিজুর রহমান। আরো একটা বিভাগ- উদীয়মান বর্ষসেরার তালিকায় স্থান করে নিয়েছে মুস্তাফিজ।

সবাইকে ভোট দিতে চাই

চাইলেও সবাইকে ভোট দিতে পারবেন না। শুধুমাত্র উদীয়মান বর্ষসেরার জন্য ভোটের অপশন রয়েছে, বাকিগুলোতে বিশেষজ্ঞরা রায় দেবেন। আর উদীয়মান অন্য সবার চেয়ে এমনিতেই মুস্তাফিজের পারফরমেন্স অনেক ভাল- ৯ ওয়ানডেতে ২৬ উইকেট। আর বাংলাদেশী হিসেবে তো আমাদের আবেগ কাজ করেই। তাই যোগ্য মুস্তাফিজ যাতে এই পুরষ্কার পায় সেজন্য সবারই উচিত ভোট দেয়া। 

ভোট দিতে কি লাগবে?

শুধু নাম আর ই-মেইল এড্রেস লিখে দিলেই ভোট দিতে পারবেন। জালভোটের ও নাকি অপশন আছে, আমরি বাঙ্গালিরা এটা আবার ভাল পারি কি না? অনেকগুলো ই-মেইল এড্রেস ব্যবহার করে অনেকে অনেকগুলো করে ভোট দিচ্ছেন। আপনিও দিয়ে আসুন নিচের লিংক থেকে-


সেরার তালিকায় আর কারা আছে

সাউথ আফ্রিকার সাইমন হারমার, ইংল্যান্ডের ডেভিড উইলি আর মার্ক উড, পাকিস্তানের ইমাদ ওয়াসিম আর মুক্তার আহমেদ, অস্ট্রেলিয়ার পিটার নেভিল, নিউজিল্যান্ডের মাইকেল স্যান্টনার, শ্রীলংকার দুশ্মন্ত চামিরা এবং ইংল্যান্ডের স্যাম বিলিংস। সবার পারফরমেন্সই নজর কাড়া, তবে আমার কাছে মুস্তাফিজেরটা অন্যদের চেয়ে ভাল মনে হয়েছে। 

আমার মনে হয় তিনজন বাংলাদেশীর পুরষ্কার জেতা উচিত- সেরা অধিনায়ক হিসেবে মাশরাফি, সেরা ওয়ানডে ব্যাটসম্যান হিসেবে মাহমুদুল্লাহ রিয়াদ এবং দুটি বিভাগে(উদীয়মান এবং ওয়ানডে বলার) মুস্তাফিজুর রহমান। আশা করি অপেক্ষার পালা শেষে প্রত্যাশিত ফলাফল পাব।

0 comments:

Post a Comment